Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৫ চৈত্র ১৪২৫, ১১ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

ধামরাই প্রেসক্লাবের পক্ষে এমপিকে ফুলেল শুভেচ্ছা

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

ঢাকা-২০ (ধামরাই) আসনের নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদকে ফুলেল শুভেচ্ছা দিয়েছেন স্থানীয় প্রেসক্লাবের সদস্যরা। গতকাল দুপুরের দিকে এমপির নিজ বাসভবন উপজেলার কুশুরা ইউনিয়নের বৈন্যা গ্রামে এ ফুলেল শুভেচ্ছা দেয়া হয়। এ সময় ধামরাই প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিকসহ অন্যন্যরা ফুলের তোড়া ও মালা এমপির হাতে দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন ।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক ইনকিলাবের সাংবাদিক মোঃ আনিস উর রহমান স্বপন, কালের কন্ঠের আবু হাসান, মাইটিভির আব্দুর রশিদ তুষার, মোহনা টিভির মেহেদী ইমাম জান কায়ছার, সমকালের মুকলেছুর রহমান, নয়া দিগন্তের নবীন চৌধুরী, মানবজমিনের আজহারুল ইসলাম রাজু, বাংলা ভিশন টিভির লোকমানসহ অন্যান্য সাংবাদিকরা।

এছাড়াও উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান এড. সোহানা জেসমিন মুক্তা, ধামরাই কৃষক লীগের সভাপতি ও বালিয়া ইউপি চেয়ারম্যান আহম্মদ হোসেন, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টুসহ অন্যান্য নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন