Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী।

এবার সেভিয়ায় আটকা মেসিবিহীন বার্সা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

সেভিয়ার মাঠে চেনা রূপে দেখা মিলল না বার্সেলোনার। কোপা দেল রেতে কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে দ্বিতীয়ার্ধে দুই গোল খেয়ে হেরে গেছে লিওনেল মেসিকে ছাড়া খেলতে নামা এরনেস্তো ভালভেরদের দল। স্পেনের দ্বিতীয় সেরা প্রতিযোগিতায় ঘরের মাঠে গতপরশু রাতে ২-০ গোলে জেতে সেভিয়া। ম্যাচের প্রথমার্ধে বল দখলে এগিয়ে ছিল বার্সেলোনা, তবে আক্রমণে আধিপত্য করে স্বাগতিকরা।
সব প্রতিযোগিতা মিলিয়ে চলতি মৌসুমে কাতালান ক্লাবটির এটি চতুর্থ পরাজয়। স্প্যানিশ কাপ নামে পরিচিত এই প্রতিযোগিতায় শেষ ষোলোতেও লেভান্তের মাঠে প্রথম লেগে হেরেছিল বার্সেলোনা। সেই ম্যাচেও খেলেন নি দলের প্রাণভোমরা লিওনেল মেসি। তবে ফিরতি পর্বে আর্জেন্টাইন ফুটবল জাদুকরের ছোঁয়ায় নিজেদের মাঠে ঘুরে দাঁড়িয়ে কোয়ার্টার-ফাইনালে উঠে আসে তারা।
তেমনই প্রত্যাশায় আগামী বুধবার ক্যাম্প ন্যুয়ে সেমি-ফাইনালে ওঠার লক্ষ্যে ফিরতি পর্বে মাঠে নামবে টানা চারবারের চ্যাম্পিয়নরা। অন্যদিকে, ব্যবধান ধরে রেখে টানা দ্বিতীয়বারের মতো ফাইনালে ওঠার লক্ষ্যে নামবে সবশেষ ২০০৯-১০ মৌসুমের চ্যাম্পিয়নরা।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বার্সা

১২ ফেব্রুয়ারি, ২০১৯
১১ ফেব্রুয়ারি, ২০১৯
৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন