Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

আশুলিয়ায় মুদি দোকানিকে কুপিয়ে হত্যা, আটক ৩

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

ঢাকার আশুলিয়ার চারাবাগে এক মুদি দোকানিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় এখন পযন্ত ৩ জনকে আটক করেছে পুলিশ।
গত বুধবার দিবাগত গভীর রাত ২টার দিকে আশুলিয়ার চারাবাগের চানগাঁও এলাকায় দোকানের ভিতরে ঢুকে ওসমান গনি প্রামাণিক নামে এক দোকানিকে হাত-পা বেঁধে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।
নিহত ওসমান গনি প্রামাণিক (৩২) গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার পাইপা গ্রামের মৃত আজিজুর রহমান প্রামাণিকের ছেলে। সে ওই এলাকার আমিরুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতো। আটকরা হলো, সোহেল, রুবেল ও রিপন। সোহেলের বাড়ির আশুলিয়ার চানগাঁও এলাকায় ও অন্যদের খুলনা জেলায়।
নিহতের ছোট ভাই আমিনুল ইসলাম প্রামাণিক জানান, রাতে দোকান বন্ধ করার সময় দুর্বৃত্তরা দোকানে ঢুকে তার ভইয়ের ওপর হামলা চালায় এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এসময় স্থানীয়রা সোহেল নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে।
আশুলিয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) ফজিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। দোকানের ভিতর থেকে হাত-পা বাঁধা অবস্থায় নিহতের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে।
প্রাথমকিভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রæতার জের এই হত্যাকাÐের সূত্রপাত। তিনি বলেন, প্রায় দুই সপ্তাহ আগে মোবাইল ফোনে ফ্ল্যাক্সি লোডে টাকা নিয়ে আটক সোহেলের সঙ্গে বাকবিতÐা হয়। সেই সূত্র ধরেই ওসমান গনিকে হত্যার পরিকল্পনা হতে পারে।
আটক সোহেলের তথ্যের ভিত্তিতে রুবেল ও রিপনকে আটক করা হয়। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আশুলিয়ায়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ