Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুস্থ হয়ে উঠছেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

সিঙ্গাপুরে চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। বর্তমানে তিনি সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে আছেন। এইচ এম এরশাদের একান্ত সচিব মেজর (অব.) খালেদ আখতার জানিয়েছেন, বৃহস্পতিবার সকালের নাস্তা ও দুপুরের খাবার চেয়ারে বসে নিজ হাতে খেয়েছেন। রুমে ও ব্যালকনিতে পায়চারিও করেছেন। তিনি আরো জানান, নিজেই সময়মত ওষুধ খাচ্ছেন।
গত মঙ্গলবার এইচ এম এরশাদের ভাই ও জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের জানান, এইচ এম এরশাদের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। কয়েকদিনের মধ্যে তিনি শারীরিক দুর্বলতা কাটিয়ে উঠবেন বলে আশা প্রকাশ করেন তিনি। বাধ্যর্কজনিত নানা জটিল রোগে আক্রান্ত এরশাদকে চিকিৎসার জন্য গত ২০ জানুয়ারি সিঙ্গাপুরে নেয়া হয়। খালেদ আখতার ছাড়াও এরশাদের সঙ্গে আছেন তাঁর ছোট ভাই হুসেইন মোর্শেদ এবং মোর্শেদের স্ত্রী রুখসানা খান মোর্শেদ। উল্লেখ অসুস্থ এরশাদকে দেখতে যাননি তার স্ত্রী বেগম রওশন এরশাদ; তবে সাবেক স্ত্রী বিদিশা সিএমএইচএ হাসপাতালে দেখতে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ সুস্থ হয়ে উঠছেন

২৫ জানুয়ারি, ২০১৯
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ