Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্বশুরবাড়িতে সংবর্ধনায় সিক্ত ক্রিকেটার সাকিব

সরকার আদম আলী, নরসিংদী থেকে : প্র | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

থমবারের মতো মনোহরদীর রামপুরে শ্বশুরবাড়িতে বেড়াতে এলেন ক্রিকেটে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার পশ্চিম রামপুর গ্রামের সরদার বাড়িতে তার সম্মানে এক সংবর্ধনা সভার আয়োজন করে এলাকাবাসী। তাকে অভ্যর্থনা জানান মনোহরদী-বেলাব’র এমপি শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

অভ্যর্থনাকালে তিনি বলেন, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে অভ্যর্থনা জানানোতে একটি নতুন আমেজ পেয়েছি। সেটা হচ্ছে গ্রাম-বাংলার রীতি রেওয়াজ অনুযায়ী আমাদের বাঙালি সমাজে বধূবরণের রীতি রয়েছে। আমরা নতুনভাবে করলাম জামাইবরণ। সেদিক থেকে আজকের দিনটি মনোহরদীবাসীর জন্য একটি ঐতিহাসিক দিন। জামাইবরণ তো অবশ্যই। পাশাপাশি আমরা বিশ্বসেরা একজন অলরাউন্ডারকে বরণ করতে পেরেছি। মনোহরদীর জামাই সাকিব আল হাসান বিশ্বসেরা অলরাউন্ডার এটা ভাবতেও আনন্দ লাগে। এসময় সংবর্ধনা সভায় উপস্থিত এলাকার লোকজন ব্যাপকভাবে উচ্ছ¡াস প্রকাশ করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সাকিব আল হাসান বলেন, ‘শ্বশুরবাড়িতে এসে খুব ভালো লাগছে। সবার সঙ্গে দেখা হচ্ছে। আমার জন্য আপনারা দোয়া করবেন। যাতে আরো উন্নত পারফরমেন্সের মাধ্যমে দেশের মানুষের ভালোবাসা ধরে রাখতে পারি। আপনাদের ভালবাসার শক্তি নিয়ে আগামী বিশ্বকাপ যেন ঘরে তুলতে পারি।

শিল্পমন্ত্রী আরো বলেন, ‘আপনারা জানেন, ক্রিকেটে সাকিব আল হাসান অলরাউন্ডার। রাজনীতিতে বাংলাদেশের অলরাউন্ডার হচ্ছেন আমাদের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আজ বিশ্বনেতাদের কাতারে অন্যতম। ’এসময় উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রীর জামাতা মাগুরা গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক ও রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন, সাকিব আল হাসানের স্ত্রী সরদার উম্মে রোমান আহমেদ শিশির, শ্বশুর সরদার মমতাজ উদ্দিন আহমেদ, মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তারিক হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, মনোহরদী পৌর মেয়র আমিনুর রশীদ সুজন, নরসিংদী সহকারি পুলিশ সুপার থান্ডার খায়রুল হাসান প্রমুখ।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাকিব

১৩ অক্টোবর, ২০২২
৯ অক্টোবর, ২০২২
৮ অক্টোবর, ২০২২
৩০ সেপ্টেম্বর, ২০২২
২৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ