Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

পল্টনে ছিনতাইয়ের শিকার ঢাবি ছাত্রী

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর পল্টনে পুলিশ বক্সের সামনে অনামিকা সরকার নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হয়েছেন। এ ঘটনায় শাহবাগ থানায় একটি জিডি করেছে ঢাবির সংগীত বিভাগের ওই ছাত্রী। ঘটনার সময় পুলিশ উপস্থিত থাকলেও এগিয়ে আসেনি বলে ওই ছাত্রী অভিযোগ করেন।

অনামিকা বলেন, দুপুর দেড়টার দিকে মতিঝিল থেকে রিকসায় করে টিএসসি যাওয়ার পথে পল্টন মোড়ে জ্যামে পড়ি। হঠাৎ এক লোক আমার হাতে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে যায়। আমি চিৎকার করলে পাশে থাকা পুলিশ সদস্যরা শুনলেও কেউ এগিয়ে আসেনি। শাহবাগ থানার ডিউটি অফিসার এসআই শফিকুল ইসলাম বলেন, ঢাবি ছাত্রীর অভিযোগ পেয়েছি। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।
এদিকে, রাজধানীতে মাদকবিরোধী অভিযানে মাদক সেবন ও বিক্রির দায়ে ৫৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গত বুধবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।
ডিএমপির ডিসি মিডিয়া মাসুদুর রহমান বলেন, বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৩ হাজার ১২৮ পিস ইয়াবা ট্যাবলেট, ৫৭০ গ্রাম ২৬০ পুরিয়া হেরোইন, ৯৮২ গ্রাম গাঁজা, ২৫ বোতল ফেন্সিডিল, ১৬ বোতল দেশী মদ ও ৬৮টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে ৩৯টি মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ