Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেলুনে গ্যাস ভরতে গিয়ে সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ১

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ৩:১১ পিএম

রাজধানীর মিরপুর-১’এ ঢাকা শিক্ষাবোর্ড ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে বেলুনে গ্যাস ভরার সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় একজন নিহত হয়েছেন। শিক্ষার্থীসহ আহত হয়েছেন কয়েকজন। শুক্রবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি একজন বেলুনবিক্রেতা। ওই ব্যক্তির নাম সিদ্দিক (৬০) বলে জানা গেছে। ছয়–সাত বছর ধরে তিনি মিরপুর-১ এলাকায় বেলুন বিক্রি করতেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ ওই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। এ উপলক্ষে স্কুলের মাঠে অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়। ওই মঞ্চের পাশে বেলুন বিক্রি করছিলেন সিদ্দিক। তিনি গ্যাসের সিলিন্ডারের মাধ্যমে বেলুনে গ্যাস ভরছিলেন। সকাল ৮টার দিকে ওই গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। ঘটনাস্থলে বেলুন বিক্রেতা আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তার লাশ বর্তমানে হাসপাতালেই রয়েছে। এ ঘটনায় আহত ব্যক্তিদের মধ্যে কয়েকজন শিক্ষার্থী আছে। তাদের ডেলটা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। কেউ কেউ প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলিন্ডার বিস্ফোরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ