Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ইনকিলাবে সংবাদ প্রকাশোর পর ভোলায় পিকনিকের বাসে হামলায় আটক ৩

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ৬:০৩ পিএম

ভোলা সরকারি কলেজের শিক্ষা সফরের বাসে হামলা, ভাঙচুর শিক্ষার্থীদের আহত করার ঘটনায় মিজান, আকতার ও স্বপন নামের তিনজনকে আটক করেছে পুলিশ।
এরা তিনজনই ওই ঘটনায় দায়েরকৃত মামলার এজহারভুক্ত আসামী। এদের বাড়ি ভোলার চরফ্যাসন উপজেলার দক্ষিণ আইচা থানার চর মানিকা ইউনিয়নে।
বৃহষ্পতিবার রাতে দক্ষিণ আইচা থানা পুলিশ চর মানিকা ইউনিয়নে অভিযান চালিয়ে এদের আটক করে। এসময় এদের কাছ থেকে শিক্ষার্থীদের তিনটি মোবাইল ফোন ও ৪ হাজার ৭শত টাকা উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, গত মঙ্গলবার দক্ষিণ আইচা থানার চর মানিকা ইউনিয়নে একটি মাইক্রো বাসের চাপায় স্থানীয় সাবেক ইউপি সদস্যের চার বছরের শিশু নিহত হয়। এই ঘটনার সূত্র ধরে স্থানীয় লোকজন ভোলা কলেজের শিক্ষা সফরের একটি বাস ভাঙচুর করে। এতে কয়েকজন শিক্ষার্থী আহত হয়। এবং শিক্ষার্থীদের মোবাইল ও নগদ টাকা নিয়ে যায় হামলাকারীরা।
এ ঘটনায় বুধবার রাতে ১২জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ১৫-২০জনকে আসামী করে দক্ষিণ আইচা থানায় মামলা দায়ের করা হয়। মামলা নং-৮, তারিখ ২৪/০১/১৮ইং। রাতেই পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী মো.মিজানসহ তিনজনকে আটক করে।
দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুম তালুকদার লালমোহননিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আটককৃতদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। এবং বাকী আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনকিলাব


আরও
আরও পড়ুন