Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজানে ইউপি মেম্বারের মোটর সাইকেল চুরি!

রাউজান উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ৬:৪৯ পিএম

রাউজান সদরের মুন্সিরঘাটা থেকে একটি মোটর সাইকেল চুরি হয়েছে। গতকাল শুক্রবার আনুমানিক সকাল ১১টা হতে দুপুর ১২টার ভেতর মোটর সাইকেলটি চুরি হয় ব্যস্ততম মুন্সিরঘাটা এলাকা থেকে। হলদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও একই ইউপির ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য শম্বু মজুমদারের নিজের ব্যবহৃত ডিসকভার-১২৫ কে বা কারা চুরি করে নিয়ে যায়।
শম্বু মজুমদার সাংবাদিকদের জানান, আমি সকালে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় যোগদান করার জন্য কলেজ জামে মসজিদের পাশে পুকুরের র‌্যালিং এর পাশে মোটর সাইকেলটি রেখে দলীয় কার্যালয়ে উঠি। পরে বর্ধিত সভা শেষে নেমে দেখি আমার মোটর সাইকেলটি নেই। পরে বিভিন্ন স্থানে খুজে না পেয়ে বিষয়টি উপজেলা চেয়ারম্যানকে অবহিত করি। এরপর থানায় গিয়ে ওসি কেপায়েত উল্লাহকে মোটরবাইক চুরি হওয়ার বিষয়টি জানালে তিনি আরো খুজে দেখার কথা বলেন। নাপেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা করা হবে মেম্বার শম্বুকে আশ্বস্থ করেন। সূত্র জানান মোটর বাইকটি সংঘবদ্ধ চোর চক্র চুরি করে থাকতে পারেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোটর সাইকেল চুরি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ