Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

গ্লাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ১২:১১ এএম


এম. নাইট শ্যামলন পরিচালিত থ্রিলার ফিল্ম ‘গøাস’। ‘স্প্লিট’ (২০১৭), ‘ভিজিট’ (২০১৫), ‘আফটার আর্থ’ (২০১৩), ‘দ্য লাস্ট এয়ারবেন্ডার’ (২০১০), ‘দ্য হ্যাপেনিং’ (২০০৮), ‘লেডি ইন দ্য ওয়াটার’ (২০০৬), ‘দ্য ভিলেজ’ (২০০৪), ‘সাইন্স’ (২০০২), ‘আনব্রেকেবল’ (২০০০) এবং ‘দ্য সিক্স্থ সেন্স’ (১৯৯৯) শ্যামলন পরিচালিত চলচ্চিত্র। এই ফিল্মটির কাহিনীও শ্যামলনের লেখা।
ডেভিড ডান (ব্রুস উইলিস) আর তার ছেলে জোসেফ (স্পেন্সার ট্রিট ক্লার্ক) একটি সিউরিটি ফার্ম চালায় আর নিরাপত্তা সংক্রান্ত যন্ত্রপাতি বিক্রি করে। ডেভিড রাতে বেরিয়ে পড়ে অন্যায়-অপরাধ প্রতিরোধ করার জন্য। সে জানতে পারে চারজন তরুণী গুম হয়েছে। সূত্র ধরে সে কেভিন ওয়েন্ডেল ক্রাম্ব ওরফে দ্য বিস্টের (জেমস ম্যাকঅ্যাভয়) কাছাকাছি পৌঁছে যায়। তারা দুজনই পুলিশের হাতে ধরা পড়ে। নিজের উদ্যোগে অপরাধ দমনের অবৈধ পথ অবলম্বনের জন্য পুলিশ তাকে মনোরোগের হাসপাতালে পাঠিয়ে দেয়। সেখানে তাদের সঙ্গে দেখা হয় ইলাইজা প্রাইস ওরফে মি. গøাসের (স্যামুয়েল এল. জনসন) সঙ্গে। তাদের নিয়ে এক যৌথ সেশনে মনোরোগের চিকিৎসক তাদের বোঝাবার চেষ্টা করে আসলে তাদের তিনজনের কোনও অতিমানবিক ক্ষমতা নেই। গøাস বিস্টের ক্ষমতায় মুগ্ধ হয়ে তার সঙ্গে দেল বেঁধে হাসপাতাল থেকে পালাবার পরিকল্পনা করে।


হলিউড শীর্ষ পাঁচ
১ গøাস
২ দি আপসাইড
৩ আ ডগ’স ওয়ে হোম
৪ দে শ্যাল নট গ্রো ওল্ড
৫ স্পাইডার-ম্যান : ইনটু দ্য স্পাইডার-ভার্স



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ