Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫, ১৮ রজব ১৪৪০ হিজরী।

শৈলকুপায় যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ১২:১১ এএম

শৈলকুপা পৌর আ.লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী তৈয়বুর রহমানের ব্যক্তিগত সহকারী উজ্জল হোসেন (৩৩) কে কুপিয়ে জখম করেছে বর্তমান মেয়র ও পৌর আ.লীগের সভাপতি কাজী আশরাফুল আজমের সমর্থকরা।

এ নিয়ে ঝিনাইদহের শৈলকুপা শহরে আ.লীগের দু’গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি মোকাবেলায় শহরে রিজার্ভ ফোর্স মোতায়েন করা হয়েছে। পৌর যুবলীগ সদস্য উজ্জল হোসেন শহরের কবিরপুর গ্রামের ইয়াকুব মন্ডলের ছেলে। ২৫ বছর আগে গঠিত শৈলকুপা পৌর আ.লীগের যুগ্মসাধারণ সম্পাদক তৈয়বুর রহমান খান অভিযোগ করেন মেয়র কাজী আশরাফুল আজমের সমর্থকরা এই হামলার সাথে জড়িত। আমরা শৈলকুপা থানায় মামলা করে প্রতিকার দাবি করবো। বিষয়টি নিয়ে শৈলকুপা থানার ওসি কাজী আইয়ুবুর রহমান জানান, গত বৃহস্পতিবার রাতে উজ্জল শহরের কবিরপুর এলাকায় শাহিদা ক্লিনিকে সামনে বসে ছিল। এ সময় মেয়র গ্রুপের লোকজন তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। খবর পেয়ে পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রন করে। তিনি বলেন এ ঘটনায় শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ কর্মীকে কুপিয়ে জখম
আরও পড়ুন