Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

চাঁদপুরে আ.লীগ আইনজীবী প্যানেল বিজয়ী

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ১২:১১ এএম

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমম্বয় পরিষদ পূর্নাঙ্গ প্যানেলে জয়লাভ করেছে। গত বৃহস্পতিবার বেলা ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ২শ’ ৯৯ জন ভোটারদের মধ্যে ২শ’ ৮৮ জন ভোট প্রদান করেন। রাতে নির্বাচন কমিশনার অ্যাড. আবদুল লতিফ শেখ ফলাফল ঘোষণা করেন।

বিজয়ীরা হলেন, সভাপতি পদে অ্যাড. শেখ জহিরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি অ্যাড. আলহাজ মো. নওশেদ আহমেদ, জুনিয়র সহ-সভাপতি অ্যাড. মো. মোরশেদ আলম তালুকদার বাবুল, সাধারণ সম্পাদক অ্যাড. শাহাদাত হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. এবিএম সানাউল্যা, সম্পাদক ফরমস্ পদে অ্যাড. মোহাম্মদ নূরুল আমিন খান, সম্পাদক লাইব্রেরী অ্যাড. মোহাম্মদ ফারুক খান, সম্পাদক সমাজকল্যাণ ও সেমিনার অ্যাড. মো. খোরশেদ আলম শাওন, জেনারেল অডিটর অ্যাড. মো. জসিম উদ্দিন প্রধানীয়া, রানিং অডিটর অ্যাড. মো. শাহজাহান আখন্দ, চেয়ারম্যান রেজিস্ট্রারিং অথরিটি অ্যাড. সাইফুল ইসলাম শাহিন, সম্পাদক রেজিস্ট্রারিং অথরিটি অ্যাড. মো. জাহাঙ্গীর হোসেন ফরাজী এবং সদস্য রেজিস্ট্রারিং অথরিটি অ্যান্দ্ব্বিজিৎ কর রানা, অ্যাড. মো. আল আমিন হোসেন ও অ্যাড. মো. কামরুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ আইনজীবী প্যানেল বিজয়ী
আরও পড়ুন