Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রাক্তন মন্ত্রীর চিকিৎসার ভার নিলেন মমতা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ৯:৩২ পিএম

পশ্চিমবঙ্গের প্রাক্তণ মন্ত্রী যোগেশ চন্দ্র বর্মনের শারীরিক অবস্থা ভালো নয়। কিছুদিন ধরেই এই খবর শোনা যাচ্ছিল। লিভারের জটিল রোগে আক্রান্ত তিনি। বেশ কিছুদিন কলকাতার হাসপাতালে ভর্তি আছেন সাধারণ বেডে। তার জন্যে জোটেনি একটি কেবিনও। রয়েছে আর্থিক অনটনও। এমন অবস্থায় তার পাশে দাঁড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
রাজনীতির ঊর্ধ্বে উঠে মানবিক সৌজন্য দেখালেন মুখ্যমন্ত্রী। রাজ্যের প্রাক্তন বনমন্ত্রী যোগেশ বর্মণের চিকিৎসার সব ভার নিল রাজ্য সরকার। দক্ষিণ ভারতে চিকিৎসা করাতে গিয়ে নিঃস্ব হয়ে যান ওই প্রাক্তন শিক্ষক। বর্তমানে এসএসকেএম হাসপাতালের জেনারেল বেডে ভর্তি যোগেশ।
আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তীর মোবাইল থেকে অসুস্থ যোগেশের সঙ্গে শিলিগুড়ির উত্তরকন্যা থেকে বেশ কিছুক্ষণ মমতা বন্দ্যোপাধ্যায় কথা বলেন। তার লিভারের চিকিৎসার জন্যে ৩৭ লক্ষ টাকা মঞ্জুর করেছেন মুখ্যমন্ত্রী। মানবিক মমতার ব্যাবহারে আপ্লুত যোগেশ বাবু ফোনে কেঁদে ফেলেন। তবে এদিন উত্তরকন্যা ছেড়ে বেরিয়ে যাওয়ার আগে সাংবাদিকদের সঙ্গে আলাদা করে কথা বলেননি মুখ্যমন্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মমতা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ