Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরী হলেই ভোট পাওয়া যায়না, প্রিয়াঙ্কাকে নিয়ে মন্তব্য বিজেপি মন্ত্রীর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ৯:৩৯ পিএম

সুন্দর মুখ দেখালেই ভোট পাওয়া যায় না। কংগ্রেস সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীর উদ্দেশে লিঙ্গবৈষম্যমূলক মন্তব্যের জেরে বিতর্কের সূত্রপাত করলেন বিহারের মন্ত্রী। শুক্রবার বিহারের বিজেপি মন্ত্রী বিনোদ নারায়ণ ঝা সদ্য রাজনীতিতে পা রাখা প্রিয়াঙ্কা সম্পর্কে বলেন, ‘সুন্দর মুখের ভিত্তিতে ভোট মেলে না। তার উপরে উনি হলেন রবার্ট ভদরার স্ত্রী, যার বিরুদ্ধে জমি কেলেঙ্কারি-সহ একাধিক দুর্নীতির মামলা রয়েছে। উনি খুবই সুন্দরী, তবে রাজনীতি ওঁর কোনও উল্লেখযোগ্য অবদান নেই।’
প্রসঙ্গত, রাজনীতিতে তার অভিষেক কেন্দ্র করে গত কয়েক বছরের যাবতীয় জল্পনার সমাপ্তি ঘটিয়ে সম্প্রতি কংগ্রেস সাধারণ সম্পাদকের পদ গ্রহণ করেছেন প্রিয়াঙ্কা। আগামী মে মাসের লোকসভা নির্বাচনকে নিশানা করে তার উপরে উত্তরপ্রদেশের পূর্বাঞ্চলের দায়িত্ব দিয়েছে কংগ্রেস। ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহ থেকে দলের সাধারণ সম্পাদকের দায়িত্ব গ্রহণ করতে চলেছেন ৪৭ বছরের রাজীব-তনয়া। রাজনীতিতে তার অভিষেক এর মধ্যেই চাপে ফেলে দিয়েছে বিজেপি নেতৃত্বকে। এদিন বিহারের মন্ত্রীর মন্তব্য তারই জের বলে মনে করছেন কংগ্রেসের নেতা-সমর্থকরা।



 

Show all comments
  • বাবু ২৬ জানুয়ারি, ২০১৯, ১০:৪০ এএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিয়াঙ্কা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ