Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

বাণিজ্যমেলায় ওয়ালটনের প্রায় ১ হাজার মডেলের পণ্য

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ১২:১০ এএম

জমে উঠেছে ২৪ তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। প্যাভিলিয়ন ও স্টলগুলো প্রতিদিনই বাড়ছে ক্রেতা সমাগম। তবে, মেলায় সর্বাধিক সংখ্যক মডেল ও পণ্য এনে চমক সৃষ্টি করায় ওয়ালটন প্যাভিলিয়নে ক্রেতা ভিড় বেশি। প্রায় ১০০ ধরণের ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম, কিচেন, আইসিটি ও ইন্ডাস্ট্রিয়াল সলিউশনস পণ্য প্রদর্শন এবং বিক্রি হচ্ছে দেশীয় প্রতিষ্ঠানটির প্যাভিলিয়নে। এসব পণ্যের রয়েছে প্রায় ১ হাজার বৈচিত্র্যময় মডেল।
সরেজমিনে দেখা গেছে, মেলায় প্রবেশ করতেই ক্রেতা-দর্শণার্থীদের দৃষ্টি কেড়েছে ওয়ালটনের দৃষ্টিনন্দন তিনতলা প্যাভিলিয়ন (নম্বর-২৩)। এরপর ভেতরে আসতেই প্যাভিলিয়নের অভ্যন্তরীন সাজসজ্জ্বা, এক্সিবিউটরদের পরিপাটি পোশাক ও মার্জিত ব্যবহার, বাহারি ডিজাইন ও রঙের সব পণ্য দেখে মুগ্ধ হচ্ছেন ক্রেতারা। ইতোমধ্যে বাংলাদেশের প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ, ঢাকায় নিযুক্ত দুবাই এর রাষ্ট্রদূতসহ জার্মানি, ফ্রান্স ও বিভিন্ন দেশের ক্রেতা-দর্শণার্থীরা ওয়ালটন প্যাভিয়িনে এসে উচ্ছ¡াসা প্রকাশ করেছেন।
এবারের মেলায় ওয়ালটন পণ্য সম্ভারে যুক্ত হয়েছে অসংখ্য নতুন পণ্য ও মডেল। ওয়ালটন প্যাভিলিয়নের ম্যানেজার শফিকুল আলম জানান, কনজ্যুমার গুডস এর পাশাপাশি এবার প্রদর্শন ও বিক্রি হচ্ছে পণ্য উৎপাদনের সঙ্গে সম্পর্কযুক্ত ব্যাকওয়ার্ড লিঙ্কেজ সাপোর্ট বা মেশিনারিজ, যন্ত্রাংশ ও বিভিন্ন সেবা প্রদানের মতো ইন্ডাস্ট্রিয়াল সলিউশনস পণ্য।
প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মো. হুমায়ুন কবীর বলেন, প্রতিবছরই মতো এবারও ক্রেতা-দর্শণার্থীদের জন্য বিশেষ চমক রয়েছে ওয়ালটন প্যাভিলিয়নে।
নতুন মডেলের পাশাপাশি ওয়ালটন প্যাভিলিয়নে প্রদর্শিত হচ্ছে বিভিন্ন পণ্যের আপকামিং মডেল।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্যমেলা

১৯ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ