Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

বুড়িগঙ্গা নদীতে লঞ্চের ধাক্কায় নৌকাডুবিতে নিহত ২, নিখোঁজ ২

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ৭:৫৬ এএম

কেরানীগঞ্জের সদরঘাটের বুড়িগঙ্গা নদীতে এমভি মানিক-৩ নামে একটি লঞ্চের ধাক্কায় একটি খেয়া নৌকা ডুবিতে দুইজন নিহত হয়েছে।নিখোঁজ রয়েছে আরো দুইজন। নিখোঁজদের উদ্ধারের চেষ্টা চালাচ্ছে ফায়ার সার্ভিসের একটি ডুবুরীর দল। নিহত ও নিখোঁজদের নাম পরিচয় এই মুহুর্থে জানা যায়নি। দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ রাতেই উদ্ধার হওয়া লাশ দুইটি ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে।
সদরঘাট নৌ-থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, শুক্রবার(২৫জানুয়ারী) রাত ১১টায় সদরঘাট টার্মিনাল এলাকা থেকে একটি খেয়া নৌকাযোগে ৪জন যাত্রী কেরানীগঞ্জের তৈলঘাট যাচ্ছিল। এসময় সদরঘাট লঞ্চ টার্মিনালের একটি পন্টুনে থাকা এমভি মানিক-৩ নামে একটি লঞ্চ হঠাৎ পিছনের দিকে আসার সময় খেয়া নৌকাটিকে সজওরে ধাক্কা দিলে সঙ্গে সঙ্গেই খেয়া নৌকাটি ডুবে যায়। এতে নৌকার মাঝি সাতরিয়ে পাড়ে উঠলেও নৌকার ৪ যাত্রী পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরির দল ও দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ রাত সাড়ে ১২টার দিকে দুই জনের লাশ নদী থেকে উদ্ধার করে। নৌকার অপর দুই যাত্রী এখনো নিখোঁজ রয়েছে। তাদের উদ্ধারের চেষ্টা চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরীর দল। দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ এমভি মানিক-৩ লঞ্চ টিকে আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ