Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ১০:৩২ এএম | আপডেট : ১০:৩৭ এএম, ২৬ জানুয়ারি, ২০১৯

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হাবিবুর রহমান হুব্বা (৫০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত মাদক কারবারি শহরের আড়ুয়াপাড়া ছোট ওয়ারলেস এলাকার মৃত সিরাজ মালিথার ছেলে।

এ সময় চারজন পুলিশ আহত হয়েছেন বলে জানা গেছে। ঘটনাস্থল থেকে ৮০০ পিস ইয়াবা, ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি ও ২টি ম্যাগাজিন উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানেলপাড়ায় এ ঘটনা ঘটে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ক্যানেলপাড়ায় একদল মাদক কারবারি অস্ত্র ও মাদকসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দু’পাশ থেকে মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে পুলিশও পাল্টা গুলি ছুড়লে তারা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে পুলিশ গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খোঁজ নিয়ে জানা যায় নিহত ব্যক্তির নাম হাবিবুর রহমান হুব্বা।

নিহত হাবিবুর রহমান হুব্বার বিরুদ্ধে মডেল থানায় একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

৩০ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ