Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ০৭ চৈত্র ১৪২৫, ১৩ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

জনগণের সেবক হিসেবে কাজ করার নির্দেশ এনবিআর চেয়ারম্যানের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ১২:১৪ পিএম | আপডেট : ১২:১৫ পিএম, ২৬ জানুয়ারি, ২০১৯

কাউকে হয়রানি নয়, জনগণের সেবক হিসেবে কাজ করার জন্য কাস্টমস অফিসারদের নির্দেশ দিয়েছেন জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান মোশাররফ হোসেন ভূঁইয়া। আজ শনিবার সকালে আন্তর্জাতিক কাস্টমস দিবসের উদ্বোধন অনুষ্ঠানে এনবিআর কার্যালয়ের সামনে কাস্টমস কর্মকর্তা-কর্মচারীদের এ নির্দেশ দেন তিনি।

এনবিআর চেয়ারম্যান বলেন, এনবিআর’র অধিকাংশ কর্মকর্তাই সৎ। তবে এখনো শোনা যায়, কাস্টমসের কর্মকর্তা-কর্মচারীদের হাতে ব্যবসায়ী ও সাধারণ মানুষ হয়রানির শিকার হন। অফিসারদের বলছি, কাউকে হয়রানি করবেন না। জনগণের সেবক হিসেবে কাজ করবেন।

এনবিআর এখন জনগণের সেবক হিসেবে কাজ করছে উল্লেখ করে মোশাররফ হোসেন ভূঁইয়া বলেন, ‘কাস্টমস অনেক আগেই আধুনিকায়ন হয়েছে। আমাদের কাজ জনসচেতনতা সৃষ্টি করা। আমরা সেই কাজ করে যাচ্ছি। আমরা ব্যবসা বান্ধব পরিবেশ সৃষ্টি করেছি’।

আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে এনবিআর’র সামনে থেকে একটি র‍্যালী শুরু হয়। র‍্যালীটি দুদক কার্যালয়, মৎস্য ভবন হয়ে হাইকোর্টের সামনে দিয়ে জাতীয় প্রেসক্লাব, পল্টন-বিজয়নগর মোড় হয়ে এনবিআর ভবনের সামনে এসে শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনবিআর

৩০ নভেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন