Inqilab Logo

ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

ছাত্রলীগ বিজয়ী হয়ে ডাকসু নেতৃত্ব দিবে, তোফায়েল আহমেদ

ঢাবি প্রতিনিধি | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ১:০৯ পিএম

বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা কমিটির সদস্য তোফায়েল আহমেদ বলেছেন ছাত্রলীগের মধ্যে যে ঐক্য স্থাপিত হয়েছে আমি বিশ্বাস করি ছাত্রলীগই নির্বাচিত হয়ে ডাকসু নেতৃত্ব দিবে। শনিবার (২৬ জানুয়ারি) বেলা ১২ টায় বাংলাদেশ ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান উদ্বোধন করে তিনি এ কথা বলেন। এর আগে বেলা সাড়ে ১১ টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে জাতীয় সংগীতের মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়। গত ৪ জানুয়ারির প্রতিষ্ঠাবার্ষিকীর পূর্ব ঘোষিত কর্মসূচি আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফের মৃত্যুতে স্থগিত রাখে সংগঠনটি। পরে স্থগিত কর্মসূচি এদিন করার ঘোষণা দেয়া হয়।

ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকসহ সংগঠনের সাবেক ও বর্তমান নেতারা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তৃতায় ছাত্রলীগ নেতাকর্মীদের মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে পথচলার আহ্বান জানান সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

আলোচনা অনুষ্ঠান শেষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা থেকে র‍্যালী বের করা হয়।

 



 

Show all comments
  • রুবেল ২৬ জানুয়ারি, ২০১৯, ২:৩৬ পিএম says : 0
    তাহলে আর নির্বাচন দেওয়ার কি দরকার ঘোষণা করে দিন যে আপনারাই বিজয়ী দল হয়েছেন ।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তোফায়েল আহমেদ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ