Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯, ০৭ চৈত্র ১৪২৫, ১৩ রজব ১৪৪০ হিজরী।

আগামীকাল হাতিয়া সফরে যাচ্ছেন- ওবায়দুল কাদের

জনগণের দাবি নদী ভাঙ্গনরোধ ও নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ১:৩০ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং পানিসম্পদ উপমন্ত্রী এনামুল এক শামীম আগামীকাল (রবিবার) নোয়াখালীর দ্বীপ উপজেলা নোয়াখালী-৬ (হাতিয়া) সফরে যাচ্ছেন। সফরের শুরুতে উভয় মন্ত্রী হাতিয়ার উপজেলার নলচিরা, হরণী ও চানন্দী ইউনিয়নের নদীভাঙ্গন কবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন করবেন।
বিকালে হাতিয়া দ্বীপ সরকারি কলেজ ময়দানে আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথির বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, স্থানীয় এমপি আয়েশা ফেরদাউস ও সাবেক এমপি মোহাম্মদ আলী।
এ প্রসঙ্গে হাতিয়া নির্বাচনী আসনের শতাধিক বিভিন্ন পেশাজীবীর ইনকিলাবকে জানান, বর্তমান সরকারের দুইজন গুরুত্বপূর্ণ মন্ত্রীর হাতিয়া সফরকে আমরা স্বাগত জানাই। একই সাথে মেঘনা বেষ্টিত হাতিয়া উপজেলার সাড়ে ৬ লক্ষাধিক অধিবাসীর প্রাণের দাবি নদীভাঙ্গনরোধ এবং নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করবেন বলে আমরা আশা করি। তারা আরো জানান, এদু’টি দাবি বাস্তবায়িত হলে হাতিয়াবাসীকে আর পেছনে তাকাতে হবেনা।
হাতিয়া আসনে ২জন গুরুত্বপূর্ণ মন্ত্রীর সফর প্রসঙ্গে স্থানীয় এমপি আয়েশা ফেরদাউস ইনকিলাবকে জানান, শান্তির দ্বীপ হাতিয়ায় ২ মন্ত্রীর আগমন উপলক্ষে দ্বীপবাসীর পক্ষ থেকে আমি অতিথিদের অভিনন্দন জানাই। হাতিয়ার ২টি প্রধান সমস্যা হচ্ছে, নদীভাঙ্গন ও বিদ্যুৎ সমস্যা। এদু’টি সমস্যা সমাধানে আমি কাজ করে যাচ্ছি। আমি আশা করি অচিরেই এদু’টি সমস্যার সমাধান হবে।
উল্লেখ্য, প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের কোনো সাধারন সম্পাদকের এটাই প্রথম হাতিয়া সফর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের

১১ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ