Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ০৫ চৈত্র ১৪২৫, ১১ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

ভেজালমুক্ত নিরাপদ ও পুষ্টিকর খাদ্য নিশ্চিত করতে চাই- খাদ্যমন্ত্রী

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ৪:১২ পিএম

আনন্দঘন ও জাঁকজমকপূর্ণ ও বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে আজ শনিবার ২৬ জানুয়ারি দুপুরের দিকে ধামরাই পৌর শহরের আব্দুস সোবহান মডেল হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

পুরস্কার বিতরণের পূর্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেছেন, সবার সহযোগিতা নিয়ে দেশের ১৭ কোটি মানুষের মাঝে ভেজালমুক্ত নিরাপদ ও পুষ্টিকর খাদ্য নিশ্চিত করতে চাই। এসময় তিনি আরো বলেন, এদেশের সব মানুষের খাদ্যের চাহিদা এ মন্ত্রণালয় থেকে পূরণ করতে হয়। বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ দেশ ।

নির্বাচনী ইশতেহার অনুযায়ী ভেজালমুক্ত নিরাপদ ও পুষ্টিকর খাবার আমাদের নিশ্চিত করতে হবে। এ জন্য শুধু মাত্র মোবাইল কোর্ট হলেই হবে না। এজন্য নিজের বাড়ি থেকে শুরু করে স্কুল, কলেজের ছাত্র-ছাত্রী, অভিভাবক, শিক্ষকসহ সব শ্রেণির মানুষের সচেতনতা থাকতে হবে তবেই নিরাপদ খাদ্য অবশ্যই দিতে পারবো। তিনি বলেন, দেশের উন্নয়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী যে ভীষণ দিয়ে আমাকে মন্ত্রীর দায়িত্ব দিয়েছেন তা সততা ও নিষ্ঠার সহিত পালনের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সেই সাথে তিনি একটি দুর্নীতিমুক্ত মন্ত্রণালয় গঠনের জন্য সকলের পরামর্শ কামনা করেন।
এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ। সভাপতিত্ব করেন আব্দুস সোবহান মডেল হাই স্কুলের সভাপতি ও পৌর মেয়র আলহাজ গোলাম কবির মোল্লা।

বক্তব্য শেষে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। সবশেষে উক্ত প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এ সময় স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ স্কুলের ছাত্র-ছাত্রী অভিভাবক ও শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন