Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।

নেত্রকোনার খালিয়াজুরীতে ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ৫:৫২ পিএম

নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার মেন্দীপুর ইউনিয়নের নূরপুর বোয়ালী গ্রামে শুক্রবার সন্ধ্যায় ইজিবাইকের ধাক্কায় আদি হোসেন চৌধুরী নামে ৬ বছরের এক শিশু নিহত হয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, নূরপুর বোয়ালী গ্রামের আলী হোসেন চৌধুরী পিন্টুর ছেলে আদি হোসেন চৌধুরী জিয়াখড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিশু শ্রেণীর ছাত্র। শুক্রবার সন্ধ্যায় সে বাড়ীর সামনে অন্যান্য সমবয়সী ছেলেদের সাথে খেলাধুলা করছিল। এ সময় গোবিন্দশ্রী গ্রাম থেকে বোয়ালী বাজারগামী একটি ইজিবাইক তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। আশংকাজনক অবস্থায় আদিকে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সে রাস্তায় মারা যায়।

এ ব্যাপারে খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ মোঃ হযরত আলীর সাথে যোগাযোগ করলে তিনি ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় ইজিবাইক জব্দ ও চালক আওয়াল মিয়াকে আটক করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৮ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ