Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

শরণখোলায় বাড়ির সকলকে অজ্ঞান করে সর্বস্ব লুট

জ্ঞান ফেরেনি গৃহকর্তার

শরণখোলা (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৯, ৭:৪১ পিএম

বাগেরহাটের শরণখোলার পল্লীতে চেতনানাশক স্প্রে ছিটিয়ে বাড়িতে তিন জনকে অজ্ঞান করে স্বর্নলংকার ও নগদ টাকাসহ অন্যান্য মালামাল লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। তিনজনের মধ্যে দু’জনের জ্ঞান ফিরলেও গৃহকর্তা অজ্ঞান অবস্থায় রয়েছে। শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটেছে উপজেলার দক্ষিণ বাধাল গ্রামের মোসলেম আলী মৃধার ছেলে বেলাল হোসেন মৃধার বাড়িতে।
গৃহকর্তা বেলালের ভাই এনায়েত কবির জানান, শনিবার সকাল ৭টার দিকে প্রতিবেশী ভাগ্নি মিনারা এসে পেছনের দরজা খোলা দেখে ঘরে প্রবেশ করে সকলকে অজ্ঞান অবস্থায় দেখতে পান। এসময় সকলকে খবর দিলে ওই ঘরে অজ্ঞান অবস্থায় থাকা বেলাল হোসেন (৪৬), তার স্ত্রী জাহানার বেগম (৩৬) ও মেয়ে আমড়াগাছিয়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী আঞ্জুমান আরা ঐশি (১৪) কে দ্রুত শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এর মধ্যে স্ত্রী জাহানারা ও মেয়ে ঐশির জ্ঞান ফিরলেও বেলাল রাত ৭টার দিকে অজ্ঞান অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। কবির আরো জানান, রাতে ঘরের মধ্যে চেতনানাশক স্প্রে ছিটিয়ে দেয়া হয়েছে বলে ধারনা করা হচ্ছে।
এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার সরকার জানান, ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছি। এ বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শরণখোলা

১৫ ফেব্রুয়ারি, ২০২০
২৯ জুলাই, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ