Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পীরগঞ্জে আওয়ামী লীগের মনোনয়ন চান সাত জন

উপজেলা পরিষদ নির্বাচন

পীরগঞ্জ (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

রংপুরের পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চান ৭ জন নেতা। এরা হচ্ছেন, প্রধানমন্ত্রীর ভাসুরপুত্র ছায়াদত হোসেন বকুল, বর্তমান ভাইস-চেয়ারম্যান মোনায়েম সরকার মানু, উপজেলা আ.লীগের সাবেক সম্পাদক মোকাররম হোসেন জাহাঙ্গির চৌধুরী, উপজেলা বাশিশ এর সাবেক সম্পাদক জওয়াহের আলী মাস্টার, আ.লীগ নেতা মোদাব্বেরুল ইসলাম সাজু, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মোনসেফা পারভীন ও সাবেক এমপি এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএনপি থেকে সদ্য আ.লীগে যোগদানকারী নেতা নুর মোহাম্মদ মন্ডল।

ভাইস চেয়ারম্যান পদে এ জে এম সেকেন্দার আলী মন্ডল, সাবেক ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, আ.লীগ নেতা মোস্তাফিজার রহমান রাজা, রেজওয়ানুল হক ননতু ও আনোয়ারুল হক। মহিলা ভাইস চেয়ারম্যান পদে যারা মনোনয়ন চান তারা হচ্ছেন- বর্তমান ভাইস চেয়ারম্যান উম্মে হাবিবা মিথী, রওশন আরা রীনা, উপজেলা আ.লীগের সাবেক সভাপতি মরহুম মোতাহারুল হক বাবলুর স্ত্রী লায়লা আরজুমান ও আকতার বানু লিপি। উপজেলা আ.লীগের সম্পাদক ও পীরগঞ্জ পৌরসভার মেয়র তাজিমুল ইসলাম শামীম জানান, গত শুক্রবার দলীয় মনোনয়ন চেয়ে আবেদনের শেষ তারিখ ছিল।
উপজেলা আ.লীগের কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম প্রদান করা হলে বর্নিত নেতাকর্মিরা তা ক্রয় করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ