Inqilab Logo

ঢাকা, বুধবার ২২ মে ২০১৯, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ রমজান ১৪৪০ হিজরী।
শিরোনাম

আমিরাতে সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের বার্ষিক মিলনমেলা

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ সংযুক্ত আরব আমিরাতের উদ্যোগে প্রতি বছরের মতো এবারও বার্ষিক বনভোজন ও আনন্দ মিলনমেলার আয়োজন করা হয়। গত শুক্রবার বাদ জুমআ শারজাহ ন্যাশনাল পার্কে এ বনভোজন ও মিলনমেলা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন দুবাই ও উত্তর আমিরাতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান। বিশেষ অতিথি ছিলেন কাউন্সিলর মিসেস ফাতিমা জাহান, প্রথম সচিব (পাসপোর্ট ও ভিসা) মিসেস নূর-ই- মাহবুবা জয়া, প্রথম সচিব (শ্রম) ফকির মোহাম্মদ মনোয়ার হোসেন, প্রথম সচিব প্রবাশ লামারং। আরো উপস্থিত ছিলেন আরব আমিরাতের বিভিন্ন প্রদেশ থেকে আসা পরিবার-পরিজনসহ সহস্রাধিক প্রবাসী সিলেটবাসী ও কমিউনিটি নেতৃবৃন্দ। পরিণত হয় অপূর্ব এক আনন্দ মিলন মেলায়। যেন এক টুকরো সিলেট। বনভোজনে ছিল দুপুরে ভুরিভোজ, ছোট ও বড়দের নানা রকম খেলাধুলা ও পুরস্কার বিতরণ। আয়োজকরা জানান, আরব আমিরাতে অবস্থানরত প্রবাসী সিলেট বিভাগবাসীদের একত্রিত করে সৌহার্দ্যপূর্ণ মিলনমেলায় বাংলার সংস্কৃতি ঐতিহ্য তুলে ধরাই মূলত এর লক্ষ্য ও উদ্দেশ্য।

 

 

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরব আমিরাত

৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ