Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর হাতিয়া নদীভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করলেন ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ১২:৩৩ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামিম আজ রবিবার সকাল পৌণে ১২টায় হাতিয়া দ্বীপের ভাঙ্গন কবলিত উত্তরাঞ্চল নলচিরা এলাকা পরিদর্শন করেন।
মন্ত্রীদ্বয় নলচিরা এলাকার বিভিন্ন অংশ ঘুরে ঘুরে দেখেন। এ সময় ভাঙ্গন কবলিত নলচিরা ঘাটে প্রায় দশ হাজার এলাকাবাসী সমবেত হন। নলচিরা এলাকা সফরকালে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আয়েশা ফেরদাউস, সাবেক এমপি মোহাম্মদ আলী, হাতিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান, প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
বিকালে স্থানীয় হাতিয়া দ্বীপ সরকারী কলেজ ময়দানে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাধারন সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথির বক্তব্য রাখবেন পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামিম, স্থানীয় এমপি আয়েশা ফেরদাউস, সাবেক এমপি মোহাম্মদ আলী। জনসভার সভাপতিত্ব করবেন সাবেক এমপি অধ্যাপক ওয়ালী উল্লা, অনুষ্ঠান পরিচালনা করবেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মহি উদ্দিন আহমদ।
উল্লেখ্য, আজ সকাল ১১টায় মন্ত্রীদ্বয় হেলিকপ্টার যোগে হাতিয়া উপজেলা সদর ওছখালীতে আগমন করেন। এসময় তাদের ফুলের তোড়া দিয়ে সম্বর্ধনা জানান স্থানীয় এমপি আয়েশা ফেরদাউস ও সাবেক এমপি মোহাম্মদ আলীসহ স্থানীয় নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ