Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।
শিরোনাম

বিরলে সাবেক ইউপি সদস্যের লাশ উদ্ধার, মাদক ব্যবসায়ী আটক

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ৪:৩৯ পিএম

দিনাজপুরেরর বিরলে ৬নং ভান্ডারা ইউপি’র ৮ নং ওয়ার্ডের সাবেক সদস্য দিলিপ চন্দ্র সরকার (৪০) এর হত্যার ঘটনায় রবিবার দুপুরে সন্দেহ ভাজন আরো একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। আটক ব্যাক্তির নাম যাত্রু চন্দ্র সরকার (৪০)। সে ভান্ডারা উত্তরপাড়া গ্রামের মৃতঃ তপন ও তবল চন্দ্র সরকারের পুত্র। এর আগে গত মঙ্গলবার এ ঘটনার জড়িত সন্দেহে উপজেলার ভান্ডারা ইউপি’র দৈকত বাড়ী গ্রামের আব্দুস সোবহানের পুত্র মাদক ব্যবসায়ী মোশারফ হোসেন মোশা (৩৫) কে পুলিশ আটক করে জেল হাজাতে প্রেরণ করে।
২২ জানুয়ারী মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা ভান্ডারা ইউনিয়নের ভান্ডারা গ্রামের মৃতঃ কুড়ানু চন্দ্র সরকারের পুত্র একই ইউপি’র ৮ নং ওয়ার্ডের সাবেক সদস্য দিলিপ চন্দ্র সরকার (৪০) এর লাশ উত্তর ভান্ডারা গ্রামের রেংটা ব্রীজ সংলগ্ন ময়নুল হক (ডিলার) এর লিচু বাগানে পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানা পুলিশে সংবাদ দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত সম্পন্ন করে। বিরল থানার অফিসার ইনচার্জ এটিএম গোলাম রসূল বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ