Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২৪ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

নেতা নয় সর্বদা জনগনের সেবক হয়ে কাজ করে যেতে চাই -গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ৫:১০ পিএম

পিরোজপুর-১ আসনের সাংসদ, গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী এ্যাডঃ শ ম রেজাউল করিম বলেছেন, নেতা নয় সর্বদা জনগনের সেবক হয়ে কাজ করে যেতে চাই। রাজনীতি যেন প্রতিপক্ষকে ঘায়েল করার অস্ত্র না হয়। এ দিক খেয়াল করে জনগনের সুখদুখে সবাইকে একসাথে কাজ করতে হবে। গতকাল নেছারাবাদ উপজেলার উন্নয়ন সমন্বয় সভায় উপজেলা অডিটরিয়ামে মত বিনিময়সভায় মন্ত্রী এ কথাগুলো বলেন। মাননীয় সাংসদ শ ম রেজাউল করিম মন্ত্রী হওয়ার পরে এই প্রথম স্বরূপকাঠিতে পদাপর্নে দলীয় নেতা-কর্মী,জনপ্রতিনিধি সহ বিভিন্ন সামাজিক সংস্থার মানুষ তাকে ফুলের শুভেচ্ছা দেন। নেছারাবাদ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত উপজেলা চত্ত্বরে ওই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।
এদিকে উন্নয়ন সমন্বয় সভায় উপজেলা অডিটরিয়ামে মত বিনিময়সভায় মন্ত্রী বলেন, আমার নির্বাচনী এলাকার তিনটি উপজেলার মধ্যে স্বরূপকাঠি সবচেয়ে বড় এলাকা। তাই অগ্রাধিকার ভিত্তিতে স্বরূপকাঠিতে বেশি উন্নয়ন হবে। তিনি স্বরূপকাঠির-নাজিরপুর-যোগাযোগ ব্যবস্থার দুরঅবস্থার কথা তুলে ধরে বলেন, নাজিরপুর ও স্বরূপকাঠির যোগাযোগ ব্যবস্থা খুবই নাজুক। এজন্য উপজেলার শিক্ষা,যোগাযো ব্যবস্থা সহ সব সমস্যাগুলি চিহ্ণিত করে তালিকারে এলাকার চেয়ারম্যান মেম্বরদের তার কাছে জমা দেওয়ার জন্য দ্রুত নির্দেশ দেন। মন্ত্রী এসময় আরো বলেন, রাষ্ট্রের উন্নয়নের একটি টাকাও যেন জনপ্রতিনিধিদের কোন ব্যক্তি কাজে ব্যবহার না হয়। এজন্য তিনি সবাইকে সতর্ক হয়ে কাজ করার আহবান জানান। মন্ত্রী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দুর্নীতিকে কখনো প্রশয় দেননি। দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে। দুর্নীতিবাজদের প্রতিহত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার দেশকে উন্নত দেশে পরিণত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর লক্ষ্যে।
এর আগে নেছারাবাদ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত উপজেলা চত্ত্বরে শুভেচ্ছা বিনিময় সভায় মন্ত্রী এক মন্তব্যে বলেন, বিএনপি-জামায়াত বুঝতে পেরেছে ভুল রাজনীতি তাদের অস্তিত্বকে বিলীন করে দিয়েছে। এজন্যই তারা উপজেলা নির্বাচনে যেতে ভয় পায়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ এর সভাপতিত্বে উপজেলা পরিষদ চত্ত্বরে শুভেচ্ছা বিনিময় সভায় বক্ত্যব্যে রাখেন, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলম, সাধারন সম্পাদক এ্যাডঃ এস এম ফুয়াদ, যুগ্ন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়াম্যান মুইদুল ইসলাম প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন