Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।

খেলাপি ঋণ আদায়ে দি ফারমার্স ব্যাংকের রিকভারি কনফারেন্স অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ৬:১২ পিএম

নতুন আমানত সংগ্রহের পাশাপাশি দি ফারমার্স ব্যাংক লিমিটেড নিয়মিত কাজ করে যাচ্ছে ঋণ আদায়ে। ব্যাংক থেকে ঋণ নেয়ার পর যারা সময় ও চুক্তির নিয়ম মেনে টাকা পরিশোধ করেনি তাদের থেকে পাওনা টাকা আদায়ের জন্য দি ফারমার্স ব্যাংক লিমিটেড-এর দক্ষ একটি কর্মীবাহিনী নিরলস কাজ করে যাচ্ছেন।

এ বিষয়ে শনিবার (২৬ জানুয়ারি) ব্যাংকটির নিজস্ব ট্রেনিং ইন্সটিটিউটে অনুষ্ঠিত হয় ‘রিকভারি কনফারেন্স ২০১৯’। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দি ফারমার্স ব্যাংক লিমিটেড-এর চেয়ারম্যান চৌধুরী নাফিস সরাফত, বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান ড. হাসান তাহের ইমাম। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু ও উপব্যবস্থাপক মো. আলী জারিয়াব। ব্যাংকটির শাখা ব্যবস্থাপক ও ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

মো. এহসান খসরু বলেন, আমাদের লক্ষ্য এই বছরের মধ্যে খেলাপি ঋণের সিংহভাগ আদায় করা। ব্যাংকের একটি নিবেদিত টিম রয়েছে যা গ্রাহক ও শাখাসমূহের সমন্বয়ে ঋণ আদায়ের লক্ষ্যে কাজ করে যাচ্ছে এবং ইতোমধ্যে উল্লেখযোগ্য সফলতা অর্জন করেছে।

২০১৮ সাল থেকে সম্পূর্ণ নতুন পরিচালনা পরিষদ নিয়ে কাজ করছে দি ফারমার্স ব্যাংক লিমিটেড। ব্যাংকিং সেবার মান বাড়ানো, খেলাপি ঋণ আদায়, নতুন আমানত সংগ্রহ আর নিরাপদে ব্যাংকিং সুবিধা নিশ্চিতে গুরুত্ব দেয়া হয়েছে। এরই মধ্যে নতুন আকর্ষণীয় ডিপোজিট প্রোডাক্টগুলো সাড়া ফেলেছে গ্রাহকদের মধ্যে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফারমার্স ব্যাংকে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ