Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।
শিরোনাম

মির্জাপুরে ছয় শিক্ষার্থীদের উপর মোটরসাইকেল উঠিয়ে দিল দুই বখাটে

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ৬:৪৮ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ইভটিজিং করে পালিয়ে যাওয়ার সময় ছয় শিক্ষার্থীর উপর দিয়ে বেপরোয়াভাবে মোটরসাইকেল উঠিয়ে দিয়েছে দুই বখাটে।
রবিবার সকালে উপজেলার হাড়িয়া উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত এক ছাত্রী ও এক ছাত্রকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে এ ঘটনায় হৃদয় নামে এক বখাটেকে স্থানীয় জনতা ধরে পুলিশে সপোর্দ করেছে।
জানা গেছে, উপজেলার হারিয়া উচ্চ বিদ্যালয়ের ছয় শিক্ষার্থী অষ্টম শ্রেণির শিলা আক্তার, নার্গিস আক্তার, শায়েলা আক্তার, স্মৃতি আক্তার, ষষ্ঠ শ্রেণির ইতি আক্তার ও এসএসসি পরীক্ষার্থী শাওন রবিবার সকাল নয়টার দিকে বিদ্যালয়ে যাচ্ছিল। এসময় একই এলাকার চানপুর গ্রামের জবেদ আলীর ছেলে হৃদয় ও তার সহযোগী শিশির মোটরসাইকেলযোগে ওই স্কুল শিক্ষার্থীদের ইভটিজিং করে বেপরোয়াভাবে উঠিয়ে দিয়ে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে হারিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী শিলা, নার্গিস, স্মৃতি, শায়লা, ষষ্ঠ শ্রেণির ছাত্রী ইতি এবং এসএসসি পরীক্ষার্থী শাওন আহত হয়। এদের মধ্যে শাওন ও শিলার পা ভেঙ্গে যায়। তাদের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এঘটনায় স্থানীয় জনতা বখাটে হৃদয়কে আটক করে পুলিশে সোপর্দ করেছে। বখাটে শিশির পালিয়ে যায় বলে শিলার বড় ভাই মো. এরশাদ মিয়া জানিয়েছেন।
হারিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আলীমের সঙ্গে কথা হলে তিনি বলেন, বখাটে হৃদয় অত্র বিদ্যালয়ের ছাত্র হলেও সে একজন বখাটে প্রকৃতির। হৃদয় ও অপর বখাটে শিশির প্রায় প্রতিদিন রাস্তায় ছাত্রীদের উত্যাক্ত করে থাকে বলে তিনি জানান।
মির্জাপুর থানার সহকারি উপপরিদর্শক রফিকুল ইসলাম জানান, স্কুল ছাত্রীদের উত্যাক্ত করে মোটরসাইকেল নিয়ে ওই দুই বখাটে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার সময় শিক্ষার্থীদের উপর দিয়ে উঠিয়ে দেয়। স্থানীয় জনতা হৃদয় নামে এক বখাটেকে আটক করে খবর দিলে তাকে থানায় আনা হয়েছে বলে তিনি জানান। #



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২৭ জানুয়ারি, ২০১৯, ৭:১৭ পিএম says : 0
    ভোট চুর যতদিন ক্ষমতায় চুরির মাধ্যমে থাকিবে ততদিন দেশে গজব পড়িতে থাকিবে। আর ভোট চুর অতি সত্বর ধংস হইবে। ইনশাআল্লাহ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইভটিজিং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ