Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

রিহ্যাব ফেয়ারের স্টল বরাদ্দ সম্পন্ন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ৭:২৪ পিএম

আসন্ন রিহ্যাব মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে স্টল বরাদ্দ সম্পন্ন হয়েছে। রিহ্যাব মেলায় এ বছর ২০২টি স্টল থাকছে। শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে স্টল বরাদ্দ সম্পন্ন হয়। কো-স্পন্সর, জেনারেল স্টল এবং বিল্ডিং ম্যাটেরিয়ালস এ তিন ক্যাটাগরিতে থাকবে এবারের রিহ্যাব ফেয়ার। স্টল বরাদ্দ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ। স্টল বরাদ্দ অনুষ্ঠান পরিচালনা করেন রিহ্যাব পরিচালক এবং রিহ্যাব ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরী। এ বছর পাঁচ দিনব্যাপী রিহ্যাব ফেয়ার- অনুষ্ঠিত হবে ৬-১০ ফেব্রুয়ারি পর্যন্ত। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মেলায় রিহ্যাবের সদস্য প্রতিষ্ঠান ছাড়াও বেশ কিছু বিল্ডিং ম্যাটেরিয়ালস এবং আর্থিক প্রতিষ্ঠান অংশ নিচ্ছে।

রিহ্যাব ফেয়ারে এ বছর র‌্যাফেল ড্রতে প্রথম পুরস্কার থাকছে একটি প্রাইভেট কার, দ্বিতীয় পুরস্কার মোটরসাইকেল। এছাড়া টিভি, ফ্রিজ, মোবাইল ফোনসহ থাকছে আরও আকর্ষণীয় পুরস্কার। প্রতিদিনের র‌্যাফেল ড্রয়ে থাকছে তিন রাত চারদিনের হোটেল প্যাকেজসহ সিঙ্গাপুর, মালায়শিয়া ও ব্যাংককে কাপল এয়ার টিকেট।



 

Show all comments
  • মোঃমাহামুদুল হাচান ২৭ জানুয়ারি, ২০১৯, ১০:২৮ পিএম says : 0
    আসসালামুয়াআলাইকুম, বরিশালের কোন হাউজিং সোসাইটি অংশ গ্রহণ করবে কি? Location kotay...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ