Inqilab Logo

ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

নির্বাচনে বাংলার জনগণ আমাদের গণরায় দিয়েছে -কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ৮:১৯ পিএম

কৃষিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বাংলাদেশ থেকে স্বাধীনতা বিরোধী শক্তি, একাত্তরের স্বাধীনতার চেতনা বিরোধী শক্তি এবং সন্ত্রাস ও জঙ্গি গোষ্ঠিদের নির্মল করার জন্য ৩০শে ডিসেম্বর নির্বাচনে আমরা এসেছিলাম। বাংলার জনগণ আমাদের ভোট দেয় নাই, তারা আমাদেরকে গণ রায় দিয়েছে।
তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, ফখরুল ইসলাম আলমগীর ও মওদুদ সাহেবেরা যতই ষড়যন্ত্র করুক তাতে কোন লাভ হবে না। এই নির্বাচন বাণচাল করার জন্য নানান ষড়যন্ত্র করেছে কিন্তু কোন লাভ হয়নি। তাদের দেখে মনে হয় যেন সমুদ্রের ঝড়ে হারিয়ে গেছে। বিএনপি পথ হারা পাখি।
টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের উদ্যোগে রবিবার বিকেলে শহীদ স্মৃতি পৌর উদ্যানে গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী বলেছেন সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ। সেই অগ্রযাত্রায় আবারো বাংলার মানুষ নৌকায় আরহন করেছে।
বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রনালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্বপ্রাপ্ত হওয়ায় ড. আব্দুর রাজ্জাক এমপিসহ টাঙ্গাইলের সকল সংসদ সদস্যদের গণ সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আতাউর রহমান খান, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী, টাঙ্গাইল সদর-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল হক টিুট, টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম।
এতে আরো উপস্থিত ছিলেন টাঙ্গাইল পৌর সভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট খোরশেদ আলম প্রমুখ।

 

 

 

 

 



 

Show all comments
  • Nannu chowhan ২৭ জানুয়ারি, ২০১৯, ৮:৩১ পিএম says : 0
    Apnara lojjahin eai jonnoito bole beran jonogon apnader gono rai diase,"what a shameless speech"!
    Total Reply(0) Reply
  • আবু আব্দুল্লাহ ২৭ জানুয়ারি, ২০১৯, ১১:০৯ পিএম says : 0
    প্রধানমন্ত্রী বার বার বলেছিলেন আমার ওপর আস্থা রাখুন, আমি একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিব’ কিন্তু প্রধানমন্ত্রী ওয়াদা দিয়েও জাতির সাথে তামাশা করেছে, ওয়াদার বরখেলাফ করেছেন। মুমিন একই গর্তে বার বার আছাড় খায় না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কৃষিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ