Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

ওসমানীনগরে এরশাদের রোগমুক্তি কামনায় দোয়ার মাহফিল

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক প্রেসিডেন্ট হুসাইন মোহাম্মদ এরশাদের রোগমুক্তি কামনা করে ওসমানীনগরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত। গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় জাতীয় পার্টি উমরপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড শাখার উদ্যোগে স্থানীয় মির্জা সহিদপুর বাজার দলীয় কার্যালয়ে এ আয়োজন করা হয়।

দোয়া পূর্বে ওয়ার্ড শাখার সভাপতি হোসাইন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সামাদ মিয়ার পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উমরপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আমিরুল ইসলাম শিকদার, সাবেক সভাপতি মো. মুজিবুর রহমান, জাতীয় পার্টির নেতা ইশতেকার আহমদ চৌধুরী, হাজী সোনাফর আলী, আমির আলী, আব্দুল মালিক, আজেফর আলী, হেলাল মিয়া, জুনাব উল্লা, আক্তার মিয়া, দুলাল মিয়া, ইয়াওর মিয়া চৌধুরী, তাহির মিয়া, আব্দুল খলিল, আনর আলী প্রমুখ। বক্তারা এ সময় সফল রাষ্ট্রনায়ক হুসাইন মোহাম্মদ এরশাদের জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন। দোয়া পরিচালনা করেন চান্দরগাও জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা কাজী আব্দুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন