Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কামরাঙ্গা পাড়তে গিয়ে শিশুর মৃত্যু

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নাটোরের লালপুরে নিজ বাড়ির গাছ থেকে কামরাঙ্গা পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে ফয়সাল আহম্মেদ (১১) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার ধুপইল লওদা পাড়া বটতলা গ্রামে এই দুর্ঘটনা ঘটনা ঘটে।

সে ঐ এলাকার মহব্বত আলীর ছেলে ও ধুপইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর শিক্ষার্থী ছিলো।
স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ফয়সাল আহম্মেদ খুবই চঞ্চল ছিলো, গত শুক্রবার বিকেলে পরিবারের সকলের আড়ালে কামরাঙ্গা খাওয়ার জন্য গাছে ওঠে এবং কামরাঙ্গা পাড়তে গিয়ে গাছ থেকে পাড়ে যায়।

পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে দয়ারামপুর মুজমদার ক্লিনিকে নিয়ে যায় পরিবারের সদস্যরা। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। পারে শনিবার বিকেলে তার নিজ বাসভবনে জানাজার নামাজ শেষে লওদাপাড়া কবরস্থানে তার লাশ দাফর করা হয়। তার মৃত্যুতে পরিবারসহ এলাকা জুড়ে শোকের মাতাম চলছে।
ওয়ালিয়া ইউপির চেয়ারম্যান আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে ইনকিলাবকে বলেন, ‘শিশু ফয়সালের মৃত্যুর বিষয়টি বড় মর্মান্তিক। এতে পরিবারসহ এলাকাতে শোকের ছায়া নেমে এসেছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

১৫ জানুয়ারি, ২০২২
১০ জানুয়ারি, ২০২২
৮ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন