Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত ১

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

 সিলেটের ওসমানীনগরে ছিনতকারীর ছুরিকাঘাতে সুমন দেব নামের এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। গতকাল রোববার দুপুরে উপজেলার তাজপুর কদমতলা এলাকায় ঘটনাটি ঘটে। আহত ব্যক্তি তাজপুর ইউনিয়নের রবিদাস গ্রামের সুভাষ রঞ্জন দেবের পুত্র। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সুমন দেব তাজপুরস্থ একটি এনজিও সংস্থা থেকে সাড়ে চার লাখ টাকা উত্তোলন করে কদমতলা প্যারাডাইজ ক্লিনিকের সামনে পৌছালে মোটর সাইকেলযোগে হেমলেট পরিহিত দুই ছিনতাইকারী তাকে আক্রমণ করে টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় সুমন তাদের প্রতিহত করেন। একপর্যায়ে ছিনতাইকারীরা টাকা নিতে ব্যর্থ হয়ে লম্বা ছুরি দিয়ে সুমনকে উপর্যপুরি আঘাত করে দ্রæত পালিয়ে যায়। আহতবস্থায় উদ্ধার করে তাকে হাসপাতালে প্রেরণ করেন স্থানীয়রা। সুমন দেবের স্বজন অমলেন্দু পুরুকায়স্থ অপু জানান, ছিনতাইকারীরা সুমনের কোমরে ও পিঠে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। ওসমানীনগর থানার পরিদর্শক (ওসি) এসএম আল-মামুন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ছিনতাকারীদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ