Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পানির জন্য জীবন দিলেন কৃষক

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম


কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় ধানের জমিতে সেচ দেয়া পানির জন্য গিয়ে প্রতিবেশীর লাঠির আঘাতে মো. বাচ্চু মিয়া (৬০) নামে এক কৃষক প্রাণ হারালেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। গত শনিবার বেলা ১১টার দিকে উপজেলার বাইশগাঁও ইউনিয়নের চিলুয়া তালতলা গ্রামে ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বেলা ১১টার দিকে চিলুয়া তালতলা গ্রামের কৃষক বাচ্চু মিয়া তার ধানের জমিতে সেচ দেয়ার জন্য প্রতিবেশীর একটি পুকুর থেকে পানি আনতে যান। এ সময় একই বাড়ির মমিন উল্যাহ ও তার ছেলে মনির হোসেন তাকে বাধা দেন। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। একপর্যায়ে মনির হোসেন লাঠি দিয়ে বাচ্চু মিয়ার মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটে পড়েন। বাড়ির লোকজন বাচ্চু মিয়াকে উদ্ধার করে প্রথমে মনোহরগঞ্জ সরকারি হাসপাতাল এবং পরে লাকসাম জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আরও তিনজন আহত হন। আহতরা হলেন মাকছুদুল আলম ভূঁইয়া, আনোয়ার হোসেন, আহসান হাবিব। তাদেরকে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নেয়া হয়।
মনোহরগঞ্জ থানা পুলিশের ওসি মো. মেজবাহ উদ্দিন ভূঁইয়া বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কৃষক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ