Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেতা নয় সেবক হতে চাই নেছারাবাদে -গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদাতা : | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

পিরোজপুর-১ আসনের সাংসদ, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী অ্যাড. শ.ম রেজাউল করিম বলেছেন, নেতা নয় সর্বদা জনগনের সেবক হয়ে কাজ করে যেতে চাই। রাজনীতি যেন প্রতিপক্ষকে ঘায়েল করার অস্ত্র না হয়। এদিক খেয়াল করে জনগনের সুখদুঃখে সবাইকে একসাথে কাজ করতে হবে। গতকাল নেছারাবাদ উপজেলার উন্নয়ন সমন্বয় সভায় উপজেলা অডিটরিয়ামে মত বিনিময় সভায় মন্ত্রী এ কথাগুলো বলেন।

মন্ত্রী বলেন, আমার নির্বাচনী এলাকার তিনটি উপজেলার মধ্যে স্বরূপকাঠি সবচেয়ে বড় এলাকা। তাই অগ্রাধিকার ভিত্তিতে স্বরূপকাঠিতে বেশি উন্নয়ন হবে। তিনি স্বরূপকাঠির-নাজিরপুর-যোগাযোগের দুরাবস্থার কথা তুলে ধরে বলেন, নাজিরপুর ও স্বরূপকাঠির যোগাযোগ ব্যবস্থা খুবই নাজুক। এজন্য উপজেলার শিক্ষা, যোগাযোগ ব্যবস্থাসহ সব সমস্যাগুলি চিহ্নিত করে তালিকারে এলাকার চেয়ারম্যান মেম্বারদের তার কাছে জমা দেওয়ার জন্য দ্রæত নির্দেশ দেন। মন্ত্রী এসময় আরো বলেন, রাষ্ট্রের উন্নয়নের একটি টাকাও যেন জনপ্রতিনিধিদের কোন ব্যক্তি কাজে ব্যবহার না হয়। এজন্য তিনি সবাইকে সতর্ক হয়ে কাজ করার আহবান জানান। মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দুর্নীতিকে কখনো প্রশয় দেননি। দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে। দুর্নীতিবাজদের প্রতিহত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার দেশকে উন্নত দেশে পরিণত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর লক্ষ্যে।

এর আগে নেছারাবাদ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত উপজেলা চত্ত¡রে নেতাকর্মীদের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময়কালে মন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত বুঝতে পেরেছে ভুল রাজনীতি তাদের অস্তিত্বকে বিলীন করে দিয়েছে। এজন্যই তারা উপজেলা নির্বাচনে যেতে ভয় পায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ