Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সংবর্ধনা পাচ্ছেন স্বর্ণজয়ী উশুকারা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

  ভারতের পাঞ্জাবে সদ্য সমাপ্ত আন্তর্জাতিক স্পোর্টস কাউন্সিল গেমস থেকে স্বর্ণপদকজয়ী বাংলাদেশের উশুকারা সংবর্ধনা পাচ্ছেন। তাদেরকে এই সংবর্ধনা দিচ্ছে বাংলাদেশ উশু ফেডারেশন। একই অনুষ্ঠানে সংবর্ধনা দেয়া হবে ফেডারেশন সভাপতি ড. আবদুস সোবহান গোলাপকেও। যিনি গত ডিসেম্বরে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়ে সাংসদ নির্বাচিত হয়েছেন। আগামীকাল জাতীয় ক্রীড়া পরিষদ টাওয়ারে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বলে জানান উশু ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: দুলাল হোসেন।

এক আন্তর্জাতিক ক্রীড়া আসরেই আটটি স্বর্ণ ও একটি রৌপ্যপদক জেতেন বাংলাদেশের উশুকারা। যা দেশের উশু’র সবচেয়ে বড় অর্জন। গত ১২ জানুয়ারি পাঞ্জাবে অনুষ্ঠিত গেমসে তাউলু ডিসিপ্লিনের চাংচুয়াং ও কুনসু ইভেন্টে দু’টি স্বর্ণপদক জেতেন বাংলাদেশ সেনাবাহিনীর রাসেল হোসেন। এছাড়া পুরুষ বিভাগে -৮০ কেজিতে বিজিবির নাজমুল হোসেন, -৭৫ কেজিতে একই সংস্থার সেলিম, -৭০ কেজিতে আনসারের লিটন ও সেনাবাহিনীর সজীব হোসেন -৫৬ কেজিতে এবং মহিলাদের -৫২ কেজিতে সেনাবাহিনীর ফাহমিদা ও ৬৫ কেজিতে একই সংস্থার ইতি ইসলাম স্বর্ণপদক জেতেন। তবে ইনজুরিতে থাকায় পুরুষদের -৬৫ কেজিতে রাকিব খন্দকার স্বর্ণ জিততে পারেননি। তাকে রৌপ্য নিয়েই সন্তুষ্ট থাকতে হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ