Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

এরশাদ ক্ষমতালোভী নন ঃ জাপা মহাসচিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

সাবেক প্রেসিডেন্ট এরশাদ ক্ষমতালোভী নন দাবি করে জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা বলেছেন, এরশাদের কোনো ক্ষমতার লোভ নেই। ক্ষমতার লোভী হলে ৯৬ সালে বিএনপির দেয়া প্রস্তাব মেনে নিয়ে সরকার গঠন করতে পারতেন। এবারও বিরোধীদলে না গিয়ে সরকারের অংশীদারিত্ব নিতে পারতেন। গতকাল রাজধানীর শ্যামপুর বালুর মাঠে শ্যামপুর-কদমতলী থানা জাপা আয়োজিত এরশাদের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, স্বাধীনতার পর সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন সংবিধান রচনা করলেও ইসলামকে রাষ্ট্রধর্ম হিসেবে লিপিবদ্ধ করেননি। তখন ভারত ও রাশিয়ার সাথে সামঞ্জস্য রেখে রাষ্ট্রে ধর্মনিরপেক্ষতা রাখা হয়েছিলো। এরশাদ রাষ্ট্রক্ষমতায় এসে ৮৫ভাগ মুসলমানের এদেশকে রাষ্ট্রধর্ম ইসলাম ঘোষণা করলেন।
ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন শ্যামপুর থানা আওয়ামী লীগ সভাপতি তোফাজ্জল হোসেন, হাজী নুর হোসেন, নাসির উদ্দিন ভূইয়া, মাইনুদ্দিন চিশতী, ইব্রাহীম খলিল মারুফ, আলমগীর হোসেন, মিজানুর রহমান, আজিজ আহমেদ, শেখ মাসুক রহমান, সুজদ দে, সারফুদ্দিন আহমেদ শিপু, কাউসার আহমেদ, মাহবুবুর রহমান খসরু প্রমূখ। ##

 



 

Show all comments
  • শফিউর রহমান ২৮ জানুয়ারি, ২০১৯, ৩:৩৩ পিএম says : 0
    রাংগা সাহেব আপনার কথায় হাসি থামাতে পারছিনা । হাসতেওযে মানা তাই........... ? উনি কত পদের লুভি তাহা বাসায় প্রকাশ করা যায়না । ময়লা যত ঘাটবেন ততই গন্ধ বের হবে । তাই বলব এখন শুধু ওনাকে (মি: এরশাদ) বলুন মহান আল্লাহর কাছে পানা চাইতে । মানুষের মৃর্তু সব চেয়ে কাছে । আমাদের কাছে যে কোন সময় আজরাইল হাজির হতে পারে । আমরা মুসলমান আসুননা আমরা সকলে মিলে মহান আল্লাহর কাছে ক্ষমা চেয়ে সবাইকে নিয়ে দেশটা গরি ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ