Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রাকচাপায় রাজবাড়ীতে দুই মোটরসাইকেল আরোহী নিহত

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৯, ১২:০৯ পিএম
রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছে। রোববার রাত সাড়ে ১০টার দিকে শহরের শ্রীপুর পলাশ ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।
 
প্রতক্ষদর্শীরা পুলিশকে জানায়, রোববার রাতে শান্ত ও হৃদয় মোটরসাইকেল নিয়ে শহরের শ্রীপুর এলাকার পালাশ ফিলিং স্টেশনে যান। সেখান থেকে তেল নিয়ে শহরের দিকে যাওয়ার সময় একটি ট্রাক তাদের চাপা দেয়।
 
খবর পেয়ে রাজবাড়ী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত বলে ঘোষণা করেন।
 
রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, ট্রাক চাপায় নিহতরা হলেন- রাজবাড়ীর ধুঞ্চি গ্রামের রজব আলীর ছেলে শান্ত (২৫) এবং পৌরসভার গোদার বাজার এলাকার মো. সিদ্দিকের ছেলে হৃদয় (২৫)।
 
পুলিশ নম্বরপ্লেটবিহীন ট্রাকটি আটক করেছে। তবে চালক পালিয়ে গেছে। নিহত দুই যুবকের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যপারে থানায় মামলা করা হয়েছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোটরসাইকেল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ