Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

স্বেচ্ছাসেবক দলের নেতা গ্রেফতার

প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মেহেরপুর জেলা সংবাদদাতা : মেহেরপুরের গাংনী উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহরাব হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে গাংনী হাসপাতাল বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে এসআই শংকর কুমার ঘোষ। গাংনী থানার এসআই শংকর কুমার ঘোষ জানান, নাশকতা মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানা থাকায় গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে। গাংনী থানার ওসি আকরাম হোসেন জানান, গ্রেফতারকৃত সোহরাব হোসেনকে আদালতে সোপর্দ করা হয়েছে।
দুই জুয়াড়ির কারাদন্ড
মেহেরপুরের গাংনীতে জুয়া খেলার অপরাধে ২ জুয়াড়ীর ৫ দিন করে কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার দুপুর ১টার দিকে গাংনী উপজেলা নির্বাহী অফিসার আবুল আমিন এ কারাদ- প্রদান করেন। কারাদ-প্রপ্তরা হলেনÑউপজেলার মাইলমারী গ্রামের বিল্লাহ হোসেনের ছেলে হাফিজুল ইসলাম (২৭) ও একই গ্রামের কামরুল ইসলামের ছেলে রুবেল হোসেন (২১)। গাংনী থানার ওসি আকরাম হোসেন জানান, সকাল ১০টার দিকে মাইলমারী গ্রামে জুয়া খেলা চলছে এমন সংবাদে অভিযান চালিয়ে ২ জুয়াড়ীকে গ্রেফতার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে দু’জনকে ৫ দিন করে কারাদ- প্রদান করেন আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন