Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

শঙ্কা কাটিয়ে ফিল্ডিংয়ে ইমরুল

বলের আঘাতে পায়ে চোট পেয়েছিলে কুমিল্লার এই ব্যাটসম্যান

স্পোটর্স রিপোর্টার, চট্টগ্রাম থেকে | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৯, ৪:৫১ পিএম

শঙ্কা কাটিয়ে ফিল্ডিংয়ে নেমেছেন ইমরুল কায়েস। আজ সোমবার চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে খুলনা টাইনান্সের বিপক্ষে ব্যাট করতে গিয়ে পায়ে আঘাত পেয়েছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক।

ম্যাচের বয়স তখন ১৪.৩ ওভার। টস হেরে ব্যাট করছে কুমিল্লা। এভিন লুইস আর ইমরুল কায়েসের দুর্দান্ত জুটিতে রান পাহাড়ের দিকে এগিয়ে যাচ্ছে ভিক্টোরিয়ান্স। খুলনা টাইটান্সের পেসার শরিফুল ইসলামের একটি ইয়ার্কার লেন্থের বল সজোরে আঘাত হানে স্ট্রাইক এন্ডে থাকা ইমরুলের। আর তাতে সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন এই টপ অর্ডার। ব্যাটসমান।

একদিকে শূশ্রষার জন্য কুমিল্লার ফিজিওর মাঠে প্রবেশ অন্য দিকে এলবির আবেদন। সে আবেদনে আম্পায়ার সাড়া না দিলে রিভি্্যউ নেয় খুলনা। আর তাতে দেখা যায়, তার লেগ স্ট্যাম্প ছুঁয়ে যেত বল। ফল, ৩৯ রানে কাটা পড়েন ইমরুল।

তবে তার উইকেটের চাইতে বড় শঙ্কা ভর করেছিল কুমিল্লা শিবিরে। গুরুত্বপূর্ণ পরের ম্যাচগুলোতে খেলতে পারবেন তো অধিনায়ক! সেই শঙ্কা উড়িয়ে দলের সঙ্গেই মাঠে নেমেছেন ফিল্ডিংয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপিএল টি-২০
আরও পড়ুন