Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ঘুমন্ত কিশোরীকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার -১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৯, ৬:৫০ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নে কিশোরী (১৪)কে ঘুম থেকে তুলে নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনায় শিরিন আক্তার পাখি (২৫) নামের এক নারীকে গ্রেপ্তার করলেও ঘটনার মূল আসামীরা পলাতক রয়েছে।

সোমবার দুপুরে কিশোরীর মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এরআগে রাত ২টার দিকে মোহাম্মদ নগর গ্রামের একটি বাসায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত আসামীরা হলো, সিরাজপুর ইউনিয়নের মোহম্মদ নগর গ্রামের মিয়াজন বাড়ীর মৃত মোস্তফার ছেলে আলমগীর হোসেন (২৯), চরফকিরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রশিদের বাড়ীর সাহাব উদ্দিন বাহার (৩০) ও তার স্ত্রী শিরিন আক্তার পাখি (২৫)।

কিশোরীর মা সুফিয়া মোহাম্মদ রমাদান জানান, তারা নওমুসলিম। কিশোরীর বাবা নওমুসলিম ছামিউর শাহীন বসুরহাট বাজারের একটি সেলুনে চাকুরি করেন। প্রতিদিনের মত রাতে তারা নিজেদের ঘরে ঘুমিয়ে ছিল। রাত ২টার দিকে ঘরের ভিতরে প্রবেশ করে অভিযুক্ত আলমগীর ও বাহার ঘুমন্ত অবস্থায় ওই কিশোরীকে তুলে বাহিরে নিয়ে যায়। পরে বাহার কিশোরীর মুখ চেপে ধরলে জাহাঙ্গীর কিশোরীর পরনের কাপড় খুলে ফেলে। এসময় হঠাৎ কিশোরীর ঘুম ভেঙে গেলে সে চিৎকার করলে পরিবার ও স্থানীয় লোকজন ছুটে আসলে আসামীরা পালিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার ওসি আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষণের চেষ্টায় সহায়তার অভিযোগে সাহাব উদ্দিন বাহারের স্ত্রী পাখিকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

 

 

 

 

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ