Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেনবাগে অপহরণের ৬ দিন পর স্কুলছাত্রী উদ্ধার

অপহরণকারী গ্রেফতার

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নোয়াখালীর সেনবাগে অপহণের ৬ দিনে মাথায় তাসলিমা আক্তার (১৩) নামের ৭ শ্রেনীর এক স্কুল ছাত্রীকে উদ্ধার ও মো. শাকিল (১৮) নামের অপহরণকারী বখাটেকে গ্রেফতার করেছে সেনবাগ থানা পুলিশ। গত রোববার দিনগত গভীর রাতে সেনবাগ থানার এসআই মাহফুজুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স উপজেলার খাজুরিয়া গ্রামের হাওয়া মেম্বারের বাড়ি থেকে তাদেরকে উদ্ধার করে। তাসলিমা লেমুয়া উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী ও ঠনারপাড় গ্রামের মিঝি বাড়ির আবুল বাশারের মেয়ে। গতকাল সোমবার ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য নোয়াখালীর জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

এর আগে গত ২২ জানুয়ারি ভোর সাড়ে ৫টার সময় ভিকটিম প্রকৃতিক ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হলে অপহরণকারী বখাটে শাকিল ও তার অপর দ্ইু সহযোগী আবদুল হাই, খোদেজা বেগমের সহযোগীতার স্কুলছাত্রী তাসলিমাকে অপহরণ করে। এরপর তার পিতা আবুল বাশার বাদী হয়ে গত ২৭ জানুয়ারি একটি অপরহরণ মামলা দায়ের করে। মামলা নং ৯। এরপর পুলিশ উপজেলার খাজুরয়িা গ্রামের হাওয়া মেম্বারের বাড়িতে অভিযান চালিয় ভিকটিম ও অপরহরণকারীকে গ্রেফতার করে। সোমবার দুপুরে অপহৃতাকে ডাক্তারী পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে এবং অপহরণকারীকে বিচারিক আদালতে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ