Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ডিসিসিআই আয়োজিত দু’দিনব্যাপী ইয়ুথ ফেস্ট

প্রকাশের সময় : ১২ মে, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : দেশের ৭ টি বিভাগের মধ্যে কয়েকমাস ধরে চলে আসা প্রতিযোগিতার সাথে নলেজ সেশন এবং শোকেসিং সম্পন্ন হবার পর ডিসিসিআই আয়োজিত বাংলাদেশ ইয়ুথ ফেস্ট-এর প্রথমবারের আয়োজন সম্পূর্ণ হবে। আগামী ১৩ ও ১৪ মে নর্থ সাউথ ইউনিভার্সিটিতে আয়োজিত ২ দিনব্যাপী গ্র্যান্ড ফাইনালের মাধ্যমে জমকালো ইয়ুথ ফেস্টের পর্দা নামবে।
এই ফেস্টিভ্যাল-এর মূল প্রযোজনা প্রতিষ্ঠান সিম্ফনি। সকল আন্ডার গ্রাজুয়েট শিক্ষার্থী রেজিস্ট্রেশনের মাধ্যমে এই উৎসবে অংশ নিতে পারবেন।  
জাতির ভবিষ্যতকে অনুপ্রাণিত করার লক্ষ্যে ২০১৬ সালের ফেব্রুয়ারী মাসে বাংলাদেশ ইয়ুথ ফেস্টের যাত্রা শুরু। বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের উদ্যোগ ইয়ুথ ফেস্ট, কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের গ্লোবাল মার্কেটের জন্য প্রস্তুত করার একটি অনন্য চেষ্টা।
এখন পর্যন্ত এরই ধারাবাহিকতায় দেশের ৭ টি বিভাগের শিক্ষার্থীরা সম্পৃক্ত হয়েছে। বিভাগগুলো হচ্ছেঃ ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট এবং রংপুর। প্রত্যেকটি বিভাগে দিনব্যাপী নলেজ সেশন, শোকেসিং এবং ইন্টারেক্টিভ লেকচার সিরিজের সাথে সাথে উদ্ভাবনী চিন্তাধারার উপর প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে।              



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিসিসিআই আয়োজিত দু’দিনব্যাপী ইয়ুথ ফেস্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ