Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকনাফে আরো দুই ইয়াবাকারবারী বন্দুকযুদ্ধে নিহত

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৯, ৯:৩৬ পিএম

ইয়াবা কারবারীদের আত্মসমর্পণর তোড়জোরের মধ্যেও বন্দুকযুদ্ধের ঘটনা ঘটছে প্রতিনিয়ত। আজ সোমবারও টেকনাফ মিনা বাজার এলাকা থেকে দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৮ জানুয়ারি) ভোরে উদ্ধারকৃত দুই লাশের পরিচয় মিলেছে। তারা হলো- উপজেলার মিনাবাজার এলাকার বাসিন্দা ফরিদ আলমের ছেলে দেলোয়ার হোসেন রুবেল (২৫) ও সফর আলীর ছেলে মোহাম্মদ রফিক (৩০)।

পুলিশের দাবি, দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলির জেরে তারা নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ চার হাজার ইয়াবা, দুটি এলজি অস্ত্রসহ ৬ রাউন্ড গুলি উদ্ধারের কথা জানিয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, ইয়াবা ব্যবসাকে কেন্দ্র করে দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারীরা পালিয়ে যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে চার হাজার পিস ইয়াবা, দুটি এলজি অস্ত্র ও ৬ রাউন্ড গুলিসহ গুলিবিদ্ধ দেলোয়ার ও রফিককে উদ্ধার করে। পরে গুলিবিদ্ধ দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

পুলিশের তথ্যানুযায়ী নিহত রফিক ও দেলোয়ার তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে।

এপর্যন্ত ৪৪জন ইয়াবা কারবারী বন্দুকযুদ্ধে নিহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা

১১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ