Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

গ্র্যান্ড ফাইনালে ৭ টি ক্যাটাগরিতে

প্রকাশের সময় : ১২ মে, ২০১৬, ১২:০০ এএম

গ্র্যান্ড ফাইনালে ৭ টি ক্যাটাগরিতে ৭ টি আঞ্চলিক রাউন্ডের ৪২ টি বিজয়ী দল অংশগ্রহণ করবে। ক্যাটাগরিগুলো হচ্ছে ঃ সামাজিক সংকট, প্রযুক্তি, নতুন পণ্য, নতুন আইডিয়া, বাণিজ্যিক আইডিয়া, টেক-ভিত্তিক বাণিজ্যিক আইডিয়া, ২০১৫ সালের আঞ্চলিক অর্থনীতির সম্ভাব্য ধারণার উপর পেপার প্রেজেন্টেশন এবং নারী উদ্যোক্তা। গ্র্যান্ড ফিনালের ৭ টি বিজয়ী দল ২০১ তে সিঙ্গাপুরে অনুষ্ঠিত স্পাইকস এশিয়াতে অংশগ্রহণ করবে, যা এশিয়ার মধ্যে সর্ববৃহৎ ক্রিয়েটিভ ফেস্টিভ্যাল হিসেবে পরিচিত। এছাড়াও গ্র্যান্ড ফিনালে এবং গালা রাউন্ডে বেশ কয়েকটি ইন্টারেক্টিভ নলেজ এবং এন্টারটেইনমেন্ট সেশনের আয়োজন করা হয়েছে।
লেকচার সিরিজে থাকছেন সিইও থেকে শুরু করে শিক্ষাবিদসহ ৪০ জনেরও বেশি খ্যাতনামা বিশেষজ্ঞ, যারা শোনাবেন তাদের বাস্তব অভিজ্ঞতা থেকে পাওয়া শিক্ষার কথা। চাকরির সবচেয়ে কাক্সিক্ষত ১৫টি প্রতিষ্ঠানের মাধ্যমে একটি বিশেষ “কেরিয়ার টক” সেশন আয়োজন করা হবে। এই ইন্টারেক্টিভ সেশনে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের অনেক প্রশ্নের উত্তর দেয়া হবে।
এছাড়াও থাকবে উপযুক্ত চাকরির পাবার দিক নির্দেশনা। এই সেশনে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহ হচ্ছেঃ ইউনিলিভার, গ্রামীণফোন, এইচএসবিসি, রেকিট বেনকিসার, নেসলে, স্ট্যান্ডার্ড চার্টার্ড, ব্রিটিশ অ্যামেরিকান টোব্যাকো, সিম্ফনি, এশিয়াটিক ৩৬০, স্বপ্ন এবং এসএসডি টেক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্র্যান্ড ফাইনালে ৭ টি ক্যাটাগরিতে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ