Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

সন্ত্রাসীরা চোরাগোপ্তা হামলা চালাচ্ছে : এরদোগান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম | আপডেট : ১২:০৯ এএম, ২৯ জানুয়ারি, ২০১৯

তুর্কি বিরোধীরা সুবিধা করতে পারছে না বলে মন্তব্য করেছেন তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়্যিপ এরদোগান। তিনি বলেন, তুরস্কের সামরিক বাহিনী পিকেকে সন্ত্রাসীদের উত্তর ইরাকের হাকুরুকের গারা, মেটিনা, জাপ, কান্দিল ও আওসিন-বেসিয়ান অঞ্চলে ধুলায় মিশিয়ে দিয়েছিল। সন্ত্রাসীরা এখন আবার উত্তর ইরাকে অপতৎরতা শুরু করেছে,আমাদের ড্রোন বিমানসহ অস্ত্রশস্ত্রের কারণে তারা সুবিধা করতে না পারছে না। এজন্যই চোরাগোপ্তা পথে তারা হামলা চালাচ্ছে। উত্তর ইরাকের সীমান্তবর্তী তুরস্ক নিয়ন্ত্রিত এলাকায় পিকেকের হামলার প্রেক্ষিতে এরদোগান এ হুঁশিয়ারি উচ্চারণ করলেন। টিআরটির এক প্রতিবেদনে এসব মন্তব্য করা হয়। ক্ষমতাসীন একে পার্টির কয়েকটি জেলা নেতাদের সঙ্গে মতবিনিময়কালে এরদোগান আরও বলেন, তুরস্কের সার্বভৌমত্ব ও নিরাপত্তার জন্য হুমকি এমন কারও বেঁচে থাকার অধিকার নেই। পিকেকে-ওয়াইপিজি গোষ্ঠীর প্রতি কঠিন হুঁশিয়ার করে তিনি বলেন, তারা এখন যেখানে আছে, সেখান থেকেই আমরা তাদের জাহান্নামে পাঠাবো। টিআরটি।



 

Show all comments
  • jack ali ২৯ জানুয়ারি, ২০১৯, ৩:১৫ পিএম says : 0
    You will never win this war---many of your army are committing suicide which is great sin---and the sin will be on you shoulder----you spend billion billion dollar--against a futile war---invite them and tell them we are muslim ---under no-circumstances we can not fight each other---Allah made harrmam to fight muslim------
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরদোগান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ