Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রতিবেদন দাখিল না করা পর্যন্ত সাংবাদিক হেদায়েতের জামিন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ৬:১২ পিএম

ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতারকৃত ঢাকা ট্রিবিউনের খুলনা প্রতিনিধি ও দৈনিক প্রবাহের সিটি এডিটর হেদায়েত হোসেন মোল্লার অর্ন্তবরতীকালীন জামিন পুলিশ প্রতিবেদন দাখিল না করা পর্যন্ত বাড়ানো হয়েছে।
মঙ্গলবার দুপুরে খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরীর আদালতে হেদায়েতের স্থায়ী জামিন আবেদন করেন তার আইনজীবীরা। পরে বিচারক হেদায়েতের জামিনের সময় পুলিশ প্রতিবেদন দাখিল না করা পর্যন্ত বাড়ান। মামলায় হেদায়েতের পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মাসুম বিল্লাহ এ তথ্য নিশ্চিত করেন।
এর আগে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলায় ১ জানুয়ারি বিকেলে খুলনার গল্লামারী এলাকা থেকে হেদায়েতকে গ্রেফতার করা হয়। ২ জানুয়ারি জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক নয়ন বিশ্বাস তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। ৩ জানুয়ারি সন্ধ্যায় খুলনা জেলা কারাগার থেকে ১৪ জানুয়ারি পর্যন্ত অর্ন্তবর্তীকালীন জামিনে মুক্তি লাভ করেন তিনি। এরপর ১৪ জানুয়ারি তার অর্ন্তবরতীকালীন জামিনের সময় ২৯ জানুয়ারি পর্যন্ত বাড়ানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক হেদায়েত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ