Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিলকুশার বড় জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৯, ৮:১৮ পিএম

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রথম বিভাগ হকি লিগে বড় জয় পেয়েছে দিলকুশা স্পোর্টিং ক্লাব। আরেক ম্যাচে ড্র করেছে ঢাকা রেলওয়ে এসসি ও শিশুকিশোর সংঘ।
মঙ্গলবার দুপুরে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে ঢাকা রেলওয়ে এসসি ১-১ গোলে ড্র করে শিশুকিশোর সংঘের বিপক্ষে। রেলওয়ের পক্ষে আশিকুর রহমান ও শিশুকিশোরের আব্দুল্লাাহ শেখ একটি করে গোল করেন।
একই ভেন্যুতে বিকেলে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে দিলকুশা স্পোর্টিং ক্লাব ৯-১ গোলের বড় ব্যবধানে হারায় কম্বাইন্ড স্পোর্টিং ক্লাবকে। বিজয়ী দলের পক্ষে পাবন মালিক হ্যাটট্রিকসহ তিন গোল করেন। বন্ধন, জাহিদুল ইসলাম রাজন ও আকাশ করেন দু’টি করে গোল। কম্বাইন্ড স্পোর্টিং ক্লাবের মো: জাভেদ হোসেন একটি গোল দেন।
বুধবার লিগের দু’টি খেলা অনুষ্ঠিত হবে। মওলানা ভাসানী স্টেডিয়ামে দুপুরে প্রথম ম্যাচে পিডব্লিউডি এসসি খেলবে ব্যাচেলার্স স্পোর্টিং ক্লাবের বিপক্ষে। বিকেলে দ্বিতীয় ম্যাচে মুক্ত বিহঙ্গ তরুণ সংঘের প্রতিপক্ষ শান্তিনগর স্পোর্টিং ক্লাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি

২ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ